2016 FEDERAL PRIMARY ELECTION VOTER GUIDE

স্বাগত

ফেডারেল প্রাইমারি নির্বাচনের নির্দেশিকা- মঙ্গলবার, জুন ২৮, ২০১৬

মঙ্গলবার জুন ২৮শে, ডেমোক্রেটিক এবং রিফর্ম দলীয় নিবন্ধিত সদস্যরা ফেডারেল  প্রাইমারীতে ভোট দিতে পারবেন। প্রার্থীদের সম্পর্কে জানুন যাদের নাম ব্যালটে থাকবে

এই গুলো সীমিত প্রাইমারী,  এর অর্থ হলো  ভোট দিতে হলে আপনাকে অবশ্যই একটি রাজনৈতিক দলের সদস্য হতে হবে এবং ভোট দানে যোগ্য হবার জন্য নির্দিষ্ট সময়সীমার মধ্যে ঐ দলে অন্তর্ভুক্ত হতে হবে। (একটি দলের আপনার অন্তর্ভুক্তি নিশ্চিত নন? এখানে ক্লিক করুন।)

দ্যা ক্যাম্পেইন ফাইনান্স বোর্ড এই নির্বাচনী দৌড়ের প্রার্থীদের সম্পর্কিত তথ্য ম্যাপলাইটের সাথে যৌথভাবে ভোটার’স এইজ NY  অনলাইন ভোটার গাইডের মাধ্যমে আপনাদের জন্য প্রদান করবে। ম্যাপলাইট হলো একটি নির্দলীয় গবেষণা মূলক প্রতিষ্ঠান যারা রাজনীতিতে আর্থিক প্রভাব প্রকাশ করে এবং ভোটার’স এইজ প্রাথমিকভাবে ক্যালিফোর্নিয়ায় ব্যালটের পিছনের আর্থিক ব্যবস্থার আলোকপাত করার জন্য চালু করা হয়েছিল। তখন থেকে এটি ক্যালিফোর্নিয়া, ইলিনয় এবং নিউ ইয়র্কের ফেডারেল, ষ্টেট ও স্থানীয় নির্বাচনগুলোতে ব্যাপক পরিধির দেয়ার জন্য সম্প্রসারণ করা হয়।

অন্যান্য ভাষায় ভোটার এজ অনুবাদের জন্য অনুগ্রহ করে আপনার ব্রাউজার ব্যবহার করুন।

ভোট দান প্রসঙ্গে কোন প্রশ্ন? নিম্নের লিঙ্কগুলো দেখুন।

কিভাবে ভোট দিবেন
ভোটার হিসাবে আপনার অধিকার সমূহ
আপনার ভোট প্রদান করার জায়গা জেনেনীন
ক্যাম্পেইন ফাইনান্স বোর্ড CFB-রসম্বন্ধে
বোর্ড অফ ইলেকশন BOE–কে যোগাযোগ করুন
সচরাচর করা প্রশ্নমালা

সিটি নির্বাচন বিষয়ে হালনাগাদ থাকুন — ফলো করুন NYC Votes    এবং লাইক দিন  আজই!

 

SEARCH

আসন্ন নির্বাচনের শেষ সময়সীমা

জুন 21 ফেডারেল প্রাইমারীর এবসেন্টি ব্যলটের আবেদন ডাক যোগে পাঠানোর শেষ তারিখ। ফেডারেল প্রাইমারীর মিলিটারি/বিশেষ ফেডারেল ব্যালট আবেদন বোর্ড অফ ইলেকশনে পৌঁছানোর শেষ তারিখ (যদি পূর্বে নিবন্ধন করে থাকেন)।
জুন 28 ফেডারেল প্রাইমারীর জন্য এবসেন্টি বা মিলিটারি/বিশেষ ফেডারেল ব্যালট ডাক যোগে পাঠানোর শেষ তারিখ (জুলাই ৫, ২০১৬ তারিখের মধ্যে অবশ্যই পৌঁছাতে হবে)। ফেডারেল প্রাইমারীর জন্য এবসেন্টি এবং মিলিটারি ব্যালট আবেদন স্বশরীরে করার শেষ তারিখ (যদি পূর্বে নিবন্ধন করে থাকেন)।
জুন 28 ফেডারেল প্রাইমারী – ভোট কেন্দ্রগুলো সকাল ৬টা থেকে রাত ৯টা (আপনার ভোট কেন্দ্র জেনে নিন।) স্বশরীরে এবসেন্টি ব্যালট জমা দেয়ার শেষ তারিখ।(ভোট কেন্দ্রের কাছাকাছি আপনার বরোর অফিসে)